বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিশ্বকাপ ফাইনাল: ধারাভাষ্যে একঝাঁক তারকা

বিশ্বকাপ ফাইনাল: ধারাভাষ্যে একঝাঁক তারকা

স্পোর্টস ডেস্ক :
ওয়ানডে বিশ্বকাপের ত্রয়োদশ আসরের ফাইনালে আজ মাঠে নামছে স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়া। স্বাভাবিকভাবে এমন ম্যাচে সাবেক ও বর্তমান তারকাদের ছড়াছড়ি দেখা যাবে। এর মধ্যে ধারাভাষ্য বক্সেও দেখা যাবে সাবেক ক্রিকেট তারকাদের। এরকম ১৫ জনের এলিট ধারাভাষ্য প্যানেল ঘোষণা করেছে আইসিসি।

আইসিসি ঘোষিত ফাইনালের ধারাভাষ্য প্যানেলে রয়েছেন- ভারতের কিংবদন্তি সুনীল গাভাস্কার, রবি শাস্ত্রী থেকে ইংল্যান্ডের নাসের হুসেনরা। ধারাভাষ্যকারদের লাইন-আপে রয়েছেন হার্শা ভোগলে, ইয়ান স্মিথ, ইয়ান বিশপ, রিকি পন্টিং, মার্ক হাওয়ার্ড, দীনেশ কার্তিক, ম্যাথু হেইডেন, ইয়ন মরগান, শেন ওয়াটসন, অ্যারন ফিঞ্চ, সঞ্জয় মাঞ্জরেকার ও কাস নাইডু। স্বাভাবিকভাবে ধারাভাষ্যে দুই ফাইনালিস্ট দল ভারত-অস্ট্রেলিয়ানদেরই আধিক্য রয়েছে।

আজ দুপুর আড়াইটায় আহমেদাবাদ নরেন্দ্র মোদি স্টেডিয়ামে রোমাঞ্চকর এই ফাইনাল অনুষ্ঠিত হবে। যার জন্য শেষ সময়ের প্রস্তুতি নিয়ে দারুণ লড়াইয়ের অপেক্ষায় রোহিত শর্মা ও প্যাট কামিন্সের দল। দুই দলের ক্রিকেটাররা যখন মাঠে পারফর্মের উত্তাপ ছড়াবেন, ধারাভাষ্যে তখন সেই তাপে ঘি ঢালবেন সাবেক তারকা ক্রিকেটার ও বিশ্লেষকরা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech